,

জি বাংলা থেকে গল্প চুরি করেছে স্টার জলসা :: উঠল অভিযোগ

সময় ডেস্ক : নতুন নতুন গল্পের ভিড়ে কিছুতেই পাত্তা পাচ্ছে না পুরনো ধারাবাহিকগুলো। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘সাহেবের চিঠি’। খুব অল্প দিনেই দর্শকদের হৃদয় জয় করেছে ধারাবাহিকটি। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন দেবচন্দ্রিমা সিংহ রায় ও প্রতীক সেন। প্রথমবার টেলিভিশন পর্দায় জুটি বেঁধেছেন তাঁরা। প্রতিদিন সন্ধ্যায় কলকাতার সময় ৬.৩০ থেকে তাঁদের ধারাবাহিক সম্প্রচারিত হয়। অন্যদিকে জি বাংলায় একই সময় দেখা যায় ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকটি। এই ধারাবাহিকও অল্প কিছুদিনেই মানুষের মন জয় করে নিয়েছে। এবার সেই ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকের গল্প চুরি করা-এমন অভিযোগ উঠল স্টার জলসার বিরুদ্ধে।
‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে এখন দেখানো হচ্ছে, চিঠিকে অপহরণ করে তাঁকে পতিতাপল্লীতে পাঠানো হয়েছে। সেটাই নাকি হুবহু চুরি করা হয়েছে ‘খেলনা বাড়ি’ ধারাবাহিক থেকে। জি বাংলার ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন বিশ্বজিৎ ঘোষ ও আরাত্রিকা মাইতি। সন্ধ্যার স্লটে রীতিমতো দুই ধারাবাহিকের মধ্যে টক্কর চলে। এখন এ দুই ধারাবাহিকের গল্প নিয়েই বেঁধেছে যুদ্ধ। কিছুদিন আগে যে গল্প দর্শকরা ‘খেলনা বাড়ি’তে দেখেছিল, এখন সেই একই গল্প দেখছে ‘সাহেবের চিঠি’তে। এ নিয়েই টালমাটাল বঙ্গ দর্শকমহল। মিতুলকে ইন্দ্রর সৎভাই রণ লোক দিয়ে অপহরণ করিয়ে পতিতালয়ে পাঠিয়েছিল। পরে সেখান থেকে নায়ক তাকে উদ্ধার করে। আর এখন ‘সাহেবের চিঠি’তেও চিঠি নিজেকে প্রমাণ করার জন্য বাড়ি থেকে বের হয়েছে, তার পরেই রাইমা তাকে অপহরণ করায়।
শুধু তা-ই নয়, প্রোমো থেকে জানা গেছে, নায?িকাকে পতিতালয়ে নিয়ে যাওয়া হবে। এর পরেই দর্শকদের অভিযোগ, স্টার জলসা জি বাংলার গল্প চুরি করেছে। কিছুদিন আগে যেহেতু এ ধরনের গল্প দেখিয়ে জি বাংলা ভালো টিআরপি পেয়েছিল সেহেতু স্টার জলসা একই পথ ধরেছে।


     এই বিভাগের আরো খবর